সকল মেনু

সঙ্কট সমাধানে কূটনীতিকদের সহযোগিতা চেয়েছে জাতীয় পার্টি

এরশাদনিজস্ব প্রতিবেদক : বর্তমান অস্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতি থেকে বেরিয়ে দেশকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে বিভিন্ন দেশের কূটনীতিকদের সহযোগিতা চেয়েছে জাতীয় পার্টি।

শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে বিদেশি কূটনীতিকদের সম্মানে নৈশভোজের আয়োজন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির নেতা বেগম রওশন এরশাদ।

যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, রাশিয়া ও ইউরোপীয় ইউনিয়নসহ ২৮টি দেশের কূটনীতিকরা এতে যোগ দেন। নৈশভোজ শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সাংবাদিকদের বলেন, বর্তমান সহিংস পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হলে সবদলের মধ্যে আলোচনা প্রয়োজন। আলোচনা ছাড়া এ সমস্যা সমাধান সম্ভব নয় বলে মন্তব্য করেন তিনি।

এছাড়া, রওশন এরশাদ বলেন, চলমান নাশকতা প্রতিরোধে শেখ হাসিনা সরকার চেষ্টা চালাচ্ছে। সরকার শান্তি চায়। আমরাও শান্তি চাই। শান্তি ও গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টিতে আপনাদের সহযোগিতা চাই।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, মহাসচিব জিয়াউদ্দিন বাবলুসহ জাপা নেতৃবৃন্দ ও বিভিন্ন দেশের কূটনীতিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top