হটনিউজ স্পেশাল

আজ শনিবার : রাশিফল

মেষ:  বাজারের গতিপ্রকৃতি না-বুঝে বিনিয়োগ বৃদ্ধিতে ক্ষতির আশঙ্কা। অপ্রিয় সত্য কথায় পরিবারে মনোমালিন্য। প্রেমপ্রণয়ে চমক।

বৃষ: একাধিক উপায়ে উপার্জন বৃদ্ধি। ছিদ্রান্বেষী ও সুযোগসন্ধানীর কূট চালে বিড়ম্বনার আশঙ্কা।

মিথুন: নিজের প্রতিভা ও পরিশ্রমে কর্মে সাফল্য। সন্তানের বহির্মুখিতায় দুশ্চিন্তা বাড়তে পারে। মাত্রাছাড়া ভাবাবেগ থেকে বিপত্তির আশঙ্কা।

কর্কট: উদ্যমের অভাবে শুভ যোগ ব্যর্থ হওয়ার আশঙ্কা। কর্মস্থলে জটমুক্তির পথ বাতলে কর্তৃপক্ষের নজরে পড়তে পারেন। সর্দিকাশিতে ক্লেশ।

সিংহ: বিজ্ঞজনের পরামর্শে নৈরাশ্যমুক্তির আশা। ভাবাবেগ দূর করে বাস্তবাদী হলেই মঙ্গল। তৃতীয় কাউকে ঘিরে প্রেমপ্রণয়ে দুর্যোগ।

কন্যা: ব্যবসায় আপাতত বিনিয়োগ না-করাই ভাল। অতিদম্ভের জন্য প্রিয়জনের কাছেও অপ্রিয় হয়ে ওঠার আশঙ্কা। গুরুজনের স্বাস্থ্যহানিতে কাজকর্মে ব্যাঘাত।

তুলা: ঈর্ষাকাতর সহকর্মীদের পাশা উল্টে দিয়ে অগ্রগতি। সাংস্কৃতিক জগতে বিশেষ সাফল্যের যোগ। পিঠের ব্যথায় কাজে ব্যাঘাত।

বৃশ্চিক:  স্বজনের কূট চালে প্রাপ্য দ্রব্যার্থ হাতছাড়া হতে পারে। কর্মপরিবর্তনের শুভ সময়। হঠকারিতায় বিপত্তির আশঙ্কা।

ধনু:  প্রাচীন সম্পত্তির সংস্কার ও নবনির্মাণের জন্য অর্থ সংস্থানের চেষ্টা সফল হতে পারে। উত্তেজনা প্রশমনে ব্যর্থ হলে শারীরিক ও মানসিক সমস্যা বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতার অভাবে ঋণশোধে বিলম্ব।

মকর:  কর্মসূত্রে দূরভ্রমণের সুযোগ। সম্পত্তি ক্রয়বিক্রয় ঘিরে পড়শিদের সঙ্গে বিরোধ। মহৎ কাজে বাড়তি ব্যয়।

কুম্ভ:  স্থির বুদ্ধি ও অবিচলিত সিদ্ধান্তে পারিবারিক ঐক্য বজায় রাখতে পারেন। উদারতা ও পরোপকারের জন্য প্রশংসা লাভ। সম্পত্তি ক্রয়ের পরিকল্পনায় বাধা।

মীন:  কোনো উচ্চাভিলাষী মহিলার ছলচাতুরীতে মানহানির আশঙ্কা। মানসিক অস্থিরতায় কর্ম পরিকল্পনায় বাধা ও বিলম্ব। সংক্রমণজনিত জ্বরজ্বালায় ভোগান্তি।