সকল মেনু

বঙ্গবন্ধু গোল্ড কাপের ফাইনালে বাংলাদেশ

82417_61235ক্রিড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু গোল্ড কাপের দ্বিতীয় সেমিফাইনালে থাইল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে টুর্নামেন্টের ফাইনালে পৌঁছে গেছে বাংলাদেশ। রবিবার টুর্নামেন্টের ফাইনালে মালয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে স্বাগতিকরা।

শুক্রবার বিকাল ৫টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে শুরু হওয়া টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে নাসির চৌধুরীর দেয়া একমাত্র গোলে থাইল্যান্ডকে হারায় বাংলাদেশ।

খেলার প্রথমার্ধের ৩৯ মিনিটে কর্নার থেকে পাওয়া বলে গোল করে বাংলাদেশকে এগিয়ে নেন নাসির। এরপর প্রথমার্ধে বাকি সময় এবং দ্বিতীয়ার্ধেও আর কোনো দল গোল না পেলে ওই এক গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এর আগে বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে সিঙ্গাপুরকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে যায় মালয়েশিয়া।

গত ২৯ জানুয়ারি বাংলাদেশ ও মালয়েশিয়ার খেলার মধ্য দিয়ে ছয়জাতির এ টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টের অন্য দলগুলো হচ্ছে- বাহরাইন, শ্রীলঙ্কা, সিঙ্গাপুর ও থাইল্যান্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top