সকল মেনু

মঠবাড়িয়া নাপিতখালী দূর্গা মন্দিরে অগ্নিকান্ড : এটি নাশকতা, না দুর্ঘটনা খতিয়ে দেখা হচ্ছে

পিরোজপুরকবির হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার নাপিতখালী সার্বজনীন দূর্গা মন্দির আগুনে আংশিক পুড়ে গেছে। এতে মন্দিরে থাকা প্রতিমার ৩টি কিছুটা ক্ষতিগ্রস্থ হয়েছে। মন্দির কমিটির বলছে নাশকতা হতে পারে।
মন্দির কমিটি সূত্রে জানাগেছে, আজ শুক্রবার আনুমানিক ভোর ৬ টার দিকে নাপিতখালী সার্বজনীন দূর্গা মন্দির এলাকার পার্শ্ববর্তি লোকজন মন্দিরে আগুন জ্বলতে দেখে। পরে এলাকাবাসী গিয়ে আগুন নিভিয়ে ফেলে। মিরুখালীর এক ইউপি সদস্য মো: আবু হানিফ খান জানান, নাশকতা সৃষ্টিকারীরা আতঙ্ক সৃষ্টির জন্য এ কাজ করে থাকতে পারে। তিনি আরো জানান, বিষয়টি শুনে তিনি ওই ইউনিয়ন চেয়ারম্যান ও মঠবাড়িয়া পৌর মেয়রকে জানান।
ওই মন্দির কমিটির সভাপতি সঞ্জিত সমদ্দার জানান, নাশকতাকারীদের দেয়া আগুনে মন্দিরের পূর্ব পাশের বেড়া পুড়ে গেছে এবং কার্তিক, দূর্গা ও স্বরস্বতি প্রতিমা ক্ষতিগ্রস্থ হয়েছে।
তবে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দিন মল্লিক জানান, মন্দিরে আগুন লেগেছে। তবে কিভাবে লেগেছে তা তদন্ত করে দেখছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top