সকল মেনু

এসএসসি পরীক্ষা কেন্দ্র পাহারা দেবে মহানগর ১৪ দল

মায়ানিজস্ব প্রতিবেদক : এসএসসি পরীক্ষার প্রতিটি কেন্দ্রে ঢাকা মহানগর ও ১৪ দলের নেতাকর্মীরা পরীক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত ও তাদের সহায়তা করতে অবস্থান করবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউতে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট আয়োজিত এক মানববন্ধন কর্মসুচিতে তিনি বোমাবাজদের প্রতিরোধ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

১৪ দলের সমন্বয়ক বলেন, আগামীকাল এসএসসি পরীক্ষা শুরু হচ্ছে। পরীক্ষার্থী ও অভিভাবকদের নিরাপত্তার জন্য মহানগর আওয়ামী লীগ ও ১৪ দল পরীক্ষা কেন্দ্রে পাহারাদার হিসেবে কাজ করবে।

পাকিস্তান ও যুক্তরাষ্ট্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে অভিযোগ করে মায়া বলেন, অনেক শহীদের রক্তের বিনিময়ে আমরা এ দেশকে স্বাধীন করেছি। এ জন্য তাদের কোনো ষড়যন্ত্রই সফল হবে না। পাকিস্তান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া একই সূত্রে গাঁথা বলেও দাবি করেন আওয়ামী লীগের এই নেতা।

কতিপয় বুদ্ধিজীবীকে জ্ঞানপাপী উল্লেখ করে মায়া বলেন, অনেক বুদ্ধিজীবী খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তুলনা করেন। কিন্তু এ দুই জনের তুলনা হতে পারে না। কারণ শেখ হাসিনা হলেন শান্তিকামী মানুষের নেত্রী আর খালেদা জিয়া হলেন বোমাবাজদের নেত্রী।

সংগঠনের সভাপতি ও ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, উপ-দপ্তর সম্পাদক মো. জামাল উদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top