সকল মেনু

মোসাদ্দেক আলী ফালু’র গ্রেফতারের প্রতিবাদে ঝিনাইদহে সাংবাদিকদের বিক্ষোভ

photo 1এস আই মল্লিক(ঝিনাইদহ) : এনটিভি’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা প্ররিচালক এবং অ্যাটকো’র প্রেসিডেন্ট আলহাজ্ব মোসাদ্দেক আলী ফালু’র গ্রেফতারের নিন্দা, প্রতিবাদ ও মুক্তির দাবিতে ঝিনাইদহে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঝিনাইদহ প্রসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। ঝিনাইদহ প্রেসক্লাব ও ইলেক্ট্রনিক মিডিয়া রিপোর্টাস এসোসিয়েশন এ কর্মসূচির আয়োজন করে। মানববন্ধন ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি ও এনটিভির স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, ঝিনাইদহ ইলেক্ট্রনিক মিডিয়া রিপোর্টাস এসোসিয়েশনের সভাপতি ও চ্যানেল আই’র প্রতিনিধি শেখ সেলিম, দৈনিক ইত্তেফাকের ভ্রম্যমান প্রতিনিধি বিমল কুমার, এটিএন বাংলার নিজাম জোয়ারদার বাবলু, প্রথম আলোর আজাদ রহমান, যমুনা টিভির আহমেদ নাসিম আনসারী, সময় টিভির শাহনেওয়াজ খান সুমন, একাত্তর টিভির রাজিব হাসান, দৈনিক নয়াদিগন্তের আলাউদ্দির আজাদ, দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ্ব শহীদুল ইসলাম, মাইটিভির আনিসুর রহমান মিঠু মালিতা, দৈনিক আলোকিত বাংলাদেশের জাফর উদ্দিন রাজু, আরটিভির শিপুল জামান, বৈশাখী টিভির রফিকুল ইসলাম মন্টু, মানবকণ্ঠের শাহাজান আলী বিপাশ, দৈনিক ভোরের পাতার খালিদ হাসান প্রমুখ।
সমাবেশে সাংবাদকি নেতারা, এনটিভি’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা প্ররিচালক এবং অ্যাটকো’র প্রেসিডেন্ট আলহাজ্ব মোসাদ্দেক আলী ফালু’র গ্রেফতারের নিন্দা, প্রতিবাদ ও নিশ্বর্ত মুক্তির জনান। সাথে সাথে বন্ধ গণমাধ্যম খুলে দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top