সকল মেনু

চট্টগ্রাম নগরীতে রিক্সাচালকের লাশ উদ্ধার

লাশ উদ্দাররোমান শেখ, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম নগরী থেকে এক রিক্সাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দূর্বৃত্তরা ছুরিকাঘাত করে তাকে খুন করেছে বলে জানায় পুলিশ। নিহত রিক্সাচালকের নাম মো. আজিজ (৩২)। তিনি নগরীর বাকলিয়া থানার তুলাতলি জাইল্যাপাড়া এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।
বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আজিজের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আজিজের বাড়ি কক্্রবাজার জেলায়।
বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, বুধবার রাত সাড়ে ৮টার দিকে ব্যাটারি চালিত রিক্সা নিয়ে আজিজ বাসা থেকে বের হন। সারা রাত রিক্সা চালানোর পরিকল্পনা ছিল তার। সকালে আজিজ বাসায় না ফেরায় তার স্ত্রী বিষয়টি পুলিশকে জানায়।
পরে সকাল ১০টার দিকে নগরীর কল্পলোক আবাসিক এলাকার ভেতরে মসজিদের পাশে একটি ফাঁকা জায়গা থেকে রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করি।
ওসি আরো জানান, আজিজকে ছুরিকাঘাত করে নির্মমভাবে খুন করা হয়েছে। তার ঘাড়ে ও বুকের দুই পাশে ধারালো ছুড়ির আঘাত পাওয়া গেছে। আজিজ যে রিক্্রাটি চালাতো সেটি খুঁজে পাওয়া যাচ্ছেনা। পুলিশ ধারনা করছে, রিক্সাটি ছিনতাইয়ের জন্যই দুর্বৃত্তরা তাকে খুন করেছে।
ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে বাকলিয়া থানা পুলিশের একাধিক টিম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে বলেও ওসি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top