সকল মেনু

শাহবাগে গণজাগরণ মঞ্চের অবস্থান কর্মসূচি

সাহাবাগনিজস্ব প্রতিবেদক : জ্বালাও পোড়াওয়ের রাজনীতি বন্ধ করে দেশে শান্তি প্রতিষ্ঠা ও যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে পুনরায় অবস্থান কর্মসূচি পালন করেছে গণজাগরণ মঞ্চের কর্মীরা। বৃহস্পতিবার সকাল এগারোটার দিকে শাহবাগে অবস্থান নেন তারা।

মঞ্চের ২য় বছর পূর্তি উদযাপন উপলক্ষে এই কর্মসূচি হলেও এখন থেকে লাগাতার অবস্থান করবেন বলে জানান তারা। এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা শাহবাগ চত্বরে এসে জড়ো হন। দেশব্যাপী নিরীহ মানুষের উপর জামায়াত শিবির ও বিএনপির পেট্রোল বোমা হামলায় জড়িতদের খুঁজে শাস্তির দাবি জানান মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।

এছাড়াও সারাদেশে পেট্রোল বোমা হামলায় নিহতদের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ ও আহতদের চিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানান। এছাড়াও বিকেল ৪টায় সারাদেশে গণপদযাত্রার কর্মসূচি ঘোষণা করেছে গণজাগরণ মঞ্চ।

এ সময় মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেন, ‘রাজনীতির নামে দেশব্যাপী পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা বন্ধ এবং যুদ্ধাপরাধী জামায়াত শিবিরকে নিষিদ্ধের দাবিতে আমাদের এই অবস্থান কর্মসূচি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top