সকল মেনু

তুরাগ ট্রেনের বগিতে আগুন, আটক ১

47158নিজস্ব প্রতিবেদক : গাজীপুরের জয়দেবপুর জংশনে আজ বৃহস্পতিবার সকালে তুরাগ ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রেনের একটি বগির দুটি সিট পুড়ে গেছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছার আগেই জংশনের নিজস্ব ব্যবস্থায় ও যাত্রীরা আগুন নেভায়। এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। ঘটনার সাথে জড়িত সন্দেহে রেল স্টেশনের কর্মচারিরা একজনকে আটক করেছে।

তুরাগ ট্রেনের যাত্রীরা জানান, ঢাকা-গাজীপুর রুটের তুরাগ ট্রেনটি ঢাকা থেকে সকাল সাড়ে ৬টার দিকে জয়দেবপুর জংশনে এসে থামে। এর পর পরই হঠাৎ করে ট্রেনের পেছন দিক থেকে দ্বিতীয় বগিতে আগুন দেখা যায়। তাৎক্ষণিকভাবে জংশনের নিজস্ব ব্যবস্থায় এবং যাত্রীরা মিলে আগুন নিভিয়ে ফেলে।

জয়দেবপুর জংশন ফাড়ির এসআই দাদন মিয়া জানান, ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। তার নাম মমিন (২৫)। সে গাজীপুর জেলা শহরের জোড়পুকুরপাড় এলাকার নূরুন্নবীর ছেলে।

গাজীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শাহিন আলম জানান, জংশনে নিজস্ব ব্যবস্থায় আগুন নিভিয়ে ফেলে। আগুনে ট্রেনের দুটি সিট পুড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top