সকল মেনু

দেশে অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে

47147নিজস্ব প্রতিবেদক : সংবিধান বিশেষজ্ঞ বিশিষ্ট আইনজীবি ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন দেশে অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে মন্তব্য করে দেশের বিভিন্ন স্থানে সহিংস্ত্র ঘটনার নেপথ্যে কারা রয়েছে তাদের অবিলম্বে খুঁজে বের করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, সরকার আসল অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে পরস্পরের বিরুদ্ধে দোষারোপের রাজনীতি শুরু করছে।

ড. কামাল বলেন, কারা পেট্রল বোমা মারছে কে এগুলো বানাচ্ছে তাদের খুঁজে বের করে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে সমস্যার সমাধান করতে হবে।

গত ৫ জানুয়ারির নির্বাচনের বিষয়টি তুলে ধরে তিনি বলেন, এর মাধ্যমে তারা মনে করছে আমরা ৫ বছরের জন্য নির্বাচিত হয়েছি। তিনি সকলকে বাড়ির ছাদে গিয়ে একযোগে স্বৈরাচার নিপাত যাক শ্লোগান দেয়ার আহবান জানান ।

ড. কামাল বলেন, এখন যা চলছে তা হলো প্রতারণার রাজনীতি। মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে সকাল থেকে রাত পর্যন্ত জাতির সাথে প্রতারণা করা হচ্ছে।

গণফোরাম সাধারণ সম্পাদক মরহুম সাইফউদ্দিন আহমেদ মানিক এর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার ইডেন কমপ্রেক্সে দলের কেন্দ্রীয় কার্যালয়ে স্মরণসভায় ড. কামাল হোসেন এসব কথা বলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top