সকল মেনু

আন্দলনের নামে মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Kurigram Pic 04-02-2015-01ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : অবরোধ ও হরতালের নামে বোমাবাজি করে মানুষ পুড়িয়ে মারার প্রতিবাদে কুড়িগ্রামে জেলা আওয়ামীলীগ এর দুটি অংশ পৃথক পৃথক ভাবে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বুধবার দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে সাবেক এমপি মোঃ জাফর আলীর নেতৃত্বে একটি মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে শহীদ এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা অলক সরকার, সাঈদ হাসান লোবান, কাজিউল ইসলাম প্রমূখ। জলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আমান উদ্দিন মঞ্জুর নেতৃত্বে অপর একটি গ্র“প শহরের ত্রিমোহনি থেকে একটি বিশাল মিছিল বের করে শহর প্রদক্ষিণ করে। মিছিল শেষে পৌর বাজার এলাকায় সমাবেশ করে এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল করিম চাষী, যুগ্ম সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ওবাইদুর রহমান, আওয়ামীলীগ নেতা মোঃ নূরুজ্জামান, নি ম নজমুল ক্রাউন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল প্রমূখ।
বক্তারা বলেন ২০ দলীয় জোট অবরোধ ও হরতালের নামে বোমাবাজি করে সাধারণ মানুষকে  পুড়িয়ে মারছে অপরদিকে কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষাজীবন ধ্বংস করার পায়তার করছে। তারা এ ব্যাপারে দেশবাসীকে ঐক্যবদ্ধ হবার আহবান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top