সকল মেনু

ভোলায় মেঘনা থেকে আরো ৩ জেলের লাশ উদ্ধার

Pic--(3)--04--02--15ভোলা প্রতিনিধি : ভোলার তজুমদ্দিনের মেঘনায় নিখোঁজ ৬ জেলের মধ্যে এ পর্যন্ত সকল জেলের লাশ উদ্ধার করেছে কোষ্টগার্ড। নিখোজ হওয়ার ৬ দিন পর বুধবার সকাল ১১ টার দিকে মেঘনা নদীতে ভাসমান অবস্থায় সিরাজ মাঝি ও শরীফ মাঝি ও রাজিব মাঝির লাশ উদ্ধার করে। পুরো এলাকায় চলছে শোকের মাতম।
কোষ্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার মোঃ কবির আলম বলেন, মেঘনা নদীর সোনার চর, ভাষন ভাঙ্গার চর ও মনপুরার নাহিদের হাট এলাকায় স্থানীয় জেলেরা ভাসমান অবস্থায় তাদের লাশ দেখে কোষ্টগার্ডকে খবর দেয়। এসময় কোষ্টগার্ড সদস্যরা ৩টি লাশ উদ্ধার করে। উদ্ধারকৃতরা হলো উপজেলা দড়ি চাঁদপুর হাজী কান্দি গ্রামে নাসিরের ছেলে সিরাজ ও একই গ্রামের বেলায়েত মাঝির ছেলে শরীফ এবং শাহজাহান পন্ডিতের ছেলে রাজিব। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট শেষে স্বজনের কাছে হস্তান্তর করে।
৬ জেলে পরিবারের স্বজনের আহাজারিতে তজুমদ্দিনের দড়িচাদপুর গ্রামের বাতাশ ভারি হয়ে গেছে। সেখানে চলছে শোকের মাতম। তবে এখন পর্যন্ত নিহতদের পরিবার সরকারিভাবে কোন আর্থিক সহযোগীতা না পাওয়ার কথা জানান স্বজনেরা।
উল্লেখ্য, গত বৃহস্পপতি দিবাগত রাতে একই গ্রামে ৬ জেলে মিলে মেঘনা নদীতে মাছ ধরতে যায়। পরদিন দুপুরে সোনাচর এলাকায় তাদের নৌকাটি ডুবন্ত অবস্থায় পাওয়া গেলেও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরবর্তীতে মেঘনায় ভাসমান অবস্থায় ৬ জেলের লাশ উদ্ধার করে পুলিশ, কোষ্টগার্ড ও স্থানীয় জেলেরা। তবে কি কারণে এই ৬ জেলে দূর্ঘটনার শিকার হয় তা নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয় লোকজন বলছেন ঐদিন রাতে মেঘনায় প্রচন্ড বাতাশ বইছিল। ওই বাতাশে তারা দূর্ঘটনার কবলে পড়তে পারে বলে ধারনা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top