সকল মেনু

দুর্গাপুরে সাদামাটি নিয়ন্ত্রনে চেকপোষ্ট

Durgapur White Mati Pictureবিজন কৃষ্ণ রায় ,দুর্গাপুর(নেত্রকোণা) প্রতিনিধি : জেলার দুর্গাপুরে খনিজ মন্ত্রনালয় থেকে সাদামাটি অপসারনে বিভিন্ন কোম্পানীর অনুকুলে ছাড়পত্র (ডি,ও) প্রাপ্ত হওয়ার পর সরকারী নিয়ন্ত্রনে দীর্ঘ ৫০ বছর পর এই প্রথম কুল্লাগড়া ইউনিয়নের সীমান্তবর্তী বহেড়াতলী গ্রামে চেক পোষ্ট উদ্বোধন করা হয় সোমবার।
উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেনের ব্যাক্তিগত উদ্যোগে খনিজ মন্ত্রনালয় থেকে সাদামাটি অপসারনে বিভিন্ন কোম্পানীর অনুকুলে ছাড়পত্র (ডি,ও) প্রাপ্ত হওয়ার পর সরকারী নিয়ন্ত্রনে সঠিক হিসাব অনুযায়ী সাদামাটি সরবরাহ করা হয় তার জন্য এই চেকপোষ্ট বসানোর মূল উদ্দেশ্য। চেকপোষ্ট উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন, সংশ্লিষ্ট ইউ, পি চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান পাঠান, বিজয়পুর বিজিবি সুবেদার মোঃ আজাদ হোসেন, ল্যান্স নায়েক খোরশেদ আলম, কৃষি কর্মকর্তা মোঃ ওমর ফারুক, একাডেমিক সুপারভাইজার মোঃ নাসির উদ্দিন, প্রেসক্লাব সভাপতি মোঃ মোহন মিয়া , এস আই মিজানুর রহমান মিজান ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এই চেকপোস্ট এর কার্যক্রম চালু থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top