সকল মেনু

শাহজাদপুরে ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

82123_45263সিরাজগঞ্জ প্রতিনিধি : জেলার শাহজাদপুরে ট্রাক ও সিএনজিচালিত লেগুনার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও সাতজন।

সোমবার সকাল সাড়ে আটটায় উপজেলার পারকোলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- শাহজাদপুর উপজেলার পারকোলা ইউনিয়নের হরিরামপুর গ্রামের ইব্রাহীম হোসেন (৪৫), একই ইউনিয়নের শিমুলতলার সাহাদ (৪২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৮টায় নগরবাড়ি থেকে একটি ট্রাক সিরাজগঞ্জ যাচ্ছিল। ট্রাকটি শাহজাদপুর উপজেলার পারকোলা এলাকায় পৌঁছলে যাত্রীবাহী একটি লেগুনাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন ও অন্তত ৫ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাব উদ্দিন খলিফা সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বেলায়েত হোসেন ৩ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top