সকল মেনু

গভীর রাতে কাদের সিদ্দিকীর অবস্থানস্থল থেকে সরঞ্জাম নিয়ে গেলো পুলিশ

47063নিজস্ব প্রতিবেদক : ছয় দিন ধরে মতিঝিল দলীয় কার্যালয়ের সামনে রাস্তায় অবস্থান করছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। শনিবার রাতে তার অবস্থানস্থলে রাখা বাঁশ ও কাঠ পুলিশ কাউকে না জানিয়েই নিয়ে যায়। গতরাতেও সেখানে তৈরি মঞ্চ, বাঁশ, কাঠ ও চেয়ার মতিঝিল থানা পুলিশ নিয়ে যায় বলে দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে।

এসময় দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী ও কেন্দ্রীয় নেতা এডভোকেট রফিকুল ইসলাম, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেল ছাত্র আন্দোলনের আহ্বায়ক রিফাতুল ইসলাম দীপ সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারা জানিয়েছেন মালামাল নেয়ার সময় পুলিশ তাদের শাসিয়ে যায়।
৪র্থ দিন অবস্থান কর্মসূচি শেষে রাত ১০টার পর মতিঝিল থানার একজন পুলিশ কর্মকর্তা বঙ্গবীরকে প্যান্ডেলের অর্ধেকটা সরিয়ে নিতে অনুরোধ জানালে তিনি তাকে বলেন. ঠান্ডার কারণে এভাবে চট দিয়ে ঘের দেয়া হয়েছে এবং সকালেই তা সরিয়ে ফেলা হবে। এসময় পুলিশ কর্মকর্তা বলেন, আপনার কথা সবাই বিশ্বাস করে, আস্থা রাখে।

কিন্তু প্যান্ডেল সকালের আগেই সরিয়ে ফেলতে হবে। এসময় বঙ্গবীর ‘আচ্ছা, দেখা যাক’ বলার পর সেই কর্মকর্তা চলে যান। ফুটপাতে বঙ্গবীর কাদের সিদ্দিকী রাতে ঘুমিয়ে পড়ার পর মতিঝিল থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ এসে দলীয় নেতাকর্মীদের প্যান্ডেল আংশিক ভেঙ্গে ফেলতে বলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top