সকল মেনু

খালেদা জিয়া অটুট, দোয়া চেয়েছেন দেশবাসীর

খালেদানিজস্ব প্রতিবেদক : বিশ দলীয় জোটের চলমান আন্দোলন নিয়ে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মনোবল অনেক শক্ত রয়েছে। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও জানিয়েছেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ।
রবিবার রাতে বিএনপি চেয়ারপারসনের সাথে দেখা শেষে কার্যালয়ের সামনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
বিচারপতি রউফ বলেন, চলমান সঙ্কট নিরসনে ঐকমত্যের সরকারের প্রয়োজন রয়েছে। আলাপ-আলোচনা ছাড়া জোর জবরদস্তি করে চলমান সঙ্কটের সমাধান হবে না। তাই, যারা ক্ষমতায় রয়েছে এবং যারা ক্ষমতার বাইরে আছে তাদের সবাইকে এ বিষয়ে চিন্তা করতে হবে।
তিনি বলেন, পুত্রহারা শোকে কাতর বেগম খালেদা জিয়াকে সমবেদনা জানাতে এসেছিলাম। আমরা তাকে বলেছি, এক ছেলে হারিয়ে ভেঙে পড়লে চলবে না, আপনাকে কোটি ছেলের দায়িত্ব নিতে হবে।
এর আগে সন্ধ্যায় আব্দুর রউফ ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি অধ্যাপক আ ফ ম ইউসুফ হায়দারসহ বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি খালেদা জিয়ার সাথে দেখা করতে তার গুলশান কার্যালয়ে প্রবেশ করেন।
এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক তাজমেরী এস এ ইসলাম, অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, অধ্যাপক ড. সিরাজউদ্দিন, অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান, ড. আব্দুল মান্নান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কবি আবদুল হাই শিকদার ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ কার্যালয়ে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top