সকল মেনু

চট্টগ্রামে তালিকাভুক্ত আসামিসহ ৭ নেতাকর্মী আটক

আটকরোমান শেখ, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামে তালিকাভুক্ত এক আসামিসহ জেলার বিভিন্ন থানা এলাকা থেকে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াত শিবিরের আরো ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

জেলার বোয়ালখালী থানার তালিকাভুক্ত নাশকতাকারী শিবির নেতা নাম মো. এনায়েত (২৫)। তিনি খরণদ্বীপ ইউনিয়নের জনৈক মো.ইউনূসের ছেলে। এনায়েতের বিরুদ্ধে বোয়ালখালীসহ দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন থানায় কমপক্ষে ৫টি মামলা আছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

এদিকে নাশকতার অভিযোগে জেলার সাতকানিয়া, হাটহাজারী ও লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে আরও ৭ জনকে আটক করেছে। নাশকতাকারীদের ধরতে শনিবার রাতভর এসব উপজেলা জুড়ে সাঁড়াশি অভিযান চালায় পুলিশ।

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার জানিয়েছেন, এনায়েত বোয়ালখালীর খরণদ্বীপ ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি। তাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন থানার পুলিশ দীর্ঘদিন ধরে চেষ্টা চালাচ্ছিলো। সাম্প্রতিক সময়ে বোয়ালখালী থানার করা নাশকতাকারীর তালিকায় তার নাম আছে।

অন্যদিকে নাশকতার অভিযোগে আটক হওয়া বাকি সাতজনের মধ্যে জামায়াতের ১জন, শিবিরের ৪ জন ও বিএনপির দুইজন কর্মী আছে। নাশকতা প্রতিরোধে তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top