সকল মেনু

চট্টগ্রামে স্বেচ্ছাসেবকলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

হত্যারোমান শেখ, চট্টগ্রাম প্রতিনিধি :  চট্টগ্রামে স্বেচ্ছাসেবকলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। হত্যার পর তার বসতঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় নিহতের বড় ভাইসহ আরো দুইজন আহত হয়েছে বলে জানা যায়। শরিবার রাত সাড়ে ১২টার দিকে জেলার মিরসরাই উপজেলার হাইদকান্দি ইউনিয়নের জগদ্বীশপুর গ্রামে এ ঘটনা ঘটে। মহিউদ্দিন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে স্থানীয় সূত্রে জানা যায়।

নিহতের বড় ভাই শাহজাহান জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ১২টার দিকে ১০/১২ জন দুর্বৃত্ত মুখমন্ডল বাঁধা অবস্থায় মহিউদ্দিনের ঘরের দরজা ভেঙ্গে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। মহিউদ্দিনের চিৎকারে আমিসহ পরিবারের অন্য সদস্যরা ছুটে আসলে দুর্বৃত্তরা আমাদের উপরেও হামলা চালায়। এরপর তারা ঘর থেকে বের হয়ে আমাদের বসতঘরে আগুন লাগিয়ে দেয়। আগুন লাগানোর পর আমরা বেরিয়ে আসতে পারলেও মহিউদ্দিন বের করে আনা সম্ভব হয়নি। মহিউদ্দিন ঘরের ভিতরেই আগুনে পুড়ে যায়। এ ঘটনায় তিনিসহ আরো দু’জন আহত হয়েছে বলে দাবি করেন শাহজাহান।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভূইয়া জানিয়েছেন, মহিউদ্দিনের লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে খুনের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে জানান। মহিউদ্দিন পেশায় তিনি একজন অটোরিকশা চালক বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top