সকল মেনু

খালেদা জিয়া ১৬ কোটি মানুষকে কষ্ট দিচ্ছে তাই তারও কষ্ট পাওয়া উচিৎ: চাঁদপুরে ত্রাণমন্ত্রী

মায়াচাঁদপুর প্রতিনিধি : হরতাল অবরোধ দিয়ে খালেদা জিয়া ১৬ কোটি মানুষকে কষ্ট দিচ্ছে, তাই তারও কষ্ট পাওয়া উচিত  বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ ও পুর্ণবাসন মন্ত্রী মোফাজজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি শনিবার বিকেলে চাঁদপুরের মতলব দক্ষিণে পল্লী বিদ্যুতের সাব-স্টেশন উদ্বোধন করতে যেয়ে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বেগম জিয়া পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করছেন। বিদেশী কোনো কোনো লোক আসুক এ দেশে তা তিনি বন্ধ করে দিয়েছেন। মুসলিম অধ্যুষিত দেশ বাংলাদেশ। অথচ তিনি বিশ্ব ইজতেমার সময় অবরোধ ডেকে পূর্ণার্থ্যেিদর চলাচল কষ্টদায়ক করে তুলেছিলেন।  বিশ্বের মুসলমানদের আসতে বাধা দিয়েছেন।  কাল থেকে মেট্রিক পরিক্ষা শুরু অথচ তিনি হরতাল অবরোধ ডেকে পরীক্ষার্থীসহ সাধারণ মানুষদের জিম্মি করে রেখেছে। যারা এ ধরনের কর্মকান্ড চালায়, আমি মনে করি এটাই তাদের প্রাপ্য। মন্ত্রী বলেন, আমরা বহি:বিশ্বের প্রেসক্রিপশনে চলি না। আমাদের বিদেশী বন্ধু আছে তবে প্রভু নেই। বিদেশিদের সাথে আমাদের সু সম্পর্ক আছে এবং ভষিষ্যতেও বজায় থাকবে।
এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর, অতিরিক্ত জেলা প্রশাসক নুরুল্লাহ নূরী, চাঁদপুর পল্লী বিদ্যুতের ব্যবস্থাপক আবু ইউসুফ, মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আহমেদ মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ সিরাজুল ইসলাম তালুকদার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top