সকল মেনু

খালেদা জিয়াকে সমবেদনা জানালেন ড. কামাল হোসেন

81939_411নিজস্ব প্রতিবেদক : দেশের চলমান রাজনৈতিক সঙ্কট উত্তরণে ঐক্যবদ্ধ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

শুক্রবার রাতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে তার গুলশান কার্যালয়ে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

ড. কামাল হোসেন বলেন, আমরা চাই দেশে সুষ্ঠু ও স্থিতিশীল অবস্থা ফিরে আসুক। দেশের ১৬ কোটি মানুষও এটাই চায়। তাই আমরা চলমান রাজনৈতিক সঙ্কট উত্তরণে ঐক্যবদ্ধ চেষ্টা চালিয়ে যাচ্ছি। এতে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ আরও অনেকে আছেন।

বিরোধী জোটের চলমান আন্দোলন কর্মসূচিতে গণফোরাম ও নাগরিক ঐক্যের সমর্থন রয়েছেন কিনা- এমন প্রশ্নের জবাবে কামাল হোসেন বলেন, আমরা বিএনপি চেয়ারপারসনের সঙ্গে কোন রাজনৈতিক আলোচনা করতে আসিনি। তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক জানাতে এসেছিলাম।

এর আগে সন্ধ্যা ৭টায় গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে যান গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাবেক আওয়ামী লীগ নেতা সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টুসহ ৫ জন। তারা প্রায় ৩০ মিনিট খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন। এরপর তারা শোকবইয়ে স্বাক্ষর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top