সকল মেনু

ঢাকা জেলা সহ ৯ জেলায় বৃহস্পতিবার হরতাল

হরতালরাজনৈতিক প্রতিবেদক : ঢাকাসহ ৯ জেলায় বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট।ঢাকা ছাড়া অন্য আট জেলা হচ্ছে, গাজীপুর, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, মানিকগঞ্জ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, নরসিংদী ও ময়মনসিংহ।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দায়ের ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে রিমান্ডে নেওয়ার প্রতিবাদে এ হরতাল আহবান করা হয়েছে।

গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করে মানুষকে হতাহত করাসহ নাশকতার অভিযোগে রাজধানীর যাত্রাবাড়ী ও কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় দায়ের করা পৃথক দুই মামলায় খালেদা জিয়াকে হুকুমের আসামি করা হয়েছে। অন্যদিকে গাড়ি ভাংচুরের অভিযোগে পল্টন থানায় দায়ের করা একটি মামলায় মির্জা ফখরুলকে আদালতের মাধ্যমে মঙ্গলবার (২৭ জানুয়ারি) ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন বুধবার এ হরতাল আহবান করেন। তাকে উদ্ধৃত করে বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top