সকল মেনু

‘বিএনপি দেশকে অকার্যকর করার চেষ্টা করছে’

'বিএনপি দেশকে অকার্যকর করার চেষ্টা করছে'নিজস্ব প্রতিবেদক : একটি দল পরিকল্পিতভাবে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বুধবার সকালে কেরানীগঞ্জের কলাতিয়া উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বাৎসরিক ক্রীড়া উৎসব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন তিনি। এসময় বিএনপিকে অবরোধ কর্মসূচি প্রত্যাহারের আহবান জানান তিনি।

বিএনপিকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, বিএনপি মনে করছে সন্ত্রাস করে নৈরাজ্য করে সাধারণ মানুষ, ছাত্র-ছাত্রীদের জিম্মি করে দাবি আদায় করা যাবে। কিন্তু সাধারণ মানুষ এবং ছাত্র-ছাত্রীদের জিম্মি করে দাবি আদায়ের সংস্কৃতি বাংলাদেশে চালু করতে দেয়া হবে না বলে হুশিয়ারি দেন তিনি।’

এসএসসি পরীক্ষা প্রসঙ্গে বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, ‘ছাত্র-ছাত্রীদের কথা চিন্তা করে এই সমস্ত সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করুন। শান্তিপূর্ণভাবে এবং নির্বিঘ্নে যাতে এসএসসি পরীক্ষা দিতে পারে সেই জন্য আপনাদের প্রতি আবারো বিনীত অনুরোধ এই কর্মসূচি বন্ধ করুন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top