সকল মেনু

মির্জা আলমগীরের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

Alomgirকোর্ট রিপোর্টার : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পল্টন থানায় দায়ের করা মামলায় ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী মাসুদ সেখ শুনানি শেষে এই রিমান্ড দেন। এর আগে সকালে মির্জা আলমগীরকে ঢাকা সিএমএম কোর্টে নিয়ে আসা হয়।

তার আগে সোমবার বিকালে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের পার্ট-২ থেকে মির্জা আলমগীরকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আনা হয়।

গত ৬ জানুয়ারি বিকালে জাতীয় প্রেসক্লাব থেকে গ্রেফতর হন মির্জা আলমগীর। ওই রাতে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে রেখে পরদিন বিকাল সাড়ে ৩টার দিকে তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে নিয়ে যাওয়া হয়।

৪ জানুয়ারি রাতে গাড়ি পোড়ানোর অভিযোগে পল্টন থানায় করা মামলায় গ্রেফতর দেখিয়ে আদালতে তার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক রিমান্ড এবং জামিনের দুটি আবেদনই নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top