সকল মেনু

মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের কদুপুর এলাকায় বাস-কার সংঘর্ষে নিহত-২, আহত-৫

Moulvibazar Road Ascident-10মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার সদর উপজেলার মৌলভীবাজার-শ্রীমঙগল সড়কের কদুপুর এলাকায়  যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে ২জন নিহত ও ৫জন আহত হয়েছে ।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যা ৭ টার দিকে মৌলভীবাজারগামী যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের সামনা সামনি সংর্ঘষ হয়। এ সময় ঘটনাস্থলে কার ড্রাইভার আব্দুল্লা মারা যান । তখন আহত হন ৪ জন কার যাত্রী। পরে স্থানীয়রা আহতদের  মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক  আরেক জন কার যাত্রীকে মৃত ঘোষনা করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করে। নিহত ২জনের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতাল মর্গে রয়েছে। নিহত আব্দুল্লা ও মোনায়েমের বাড়ী শ্রীমঙ্গল  উপজেলার শান্তিবাগ এলাকায়।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, মৌলভীবাজার থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস নিতেশর এলাকায় এলে একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের চালক ও এক যাত্রীর মৃত্যু হয়। এ সময় প্রাইভেটকারের আরেক যাত্রী গুরতর আহত হন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top