সকল মেনু

মিস ইউনিভার্স মুকুট জিতলেন পলিনা

মিস ইউনিভার্সবিনোদন ডেস্ক : বিশ্বের ৮৮টি দেশের সুন্দরীদের হারিয়ে ‘মিস ইউনিভার্স’র মুকুট জিতে নিলেন কলম্বিয়ার পলিনা ভেগা। এই মুকুট জয়ে তার পেছনে ছিলেন যুক্তরাষ্ট্রের নিয়া সানচেজ। পলিনা এর আগে মিস কলম্বিয়ার মুকুট জিতেছিলেন, আর নিয়ার মাথাও উঠেছিল মিস ইউএসএ’র মুকুট।

রোববার (২৫ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের মিয়ামিতে আয়োজিত জমকালো গ্র্যান্ড ফিনালেতে পলিনার মাথায় বিজয়ীর মুকুট পরিয়ে দেওয়া হয়।

প্রতিযোগিতার তৃতীয় সেরা সুন্দরী নির্বাচিত হন মিস ইউক্রেনের মুকুটজয়ী দিয়ানা হারকুশা।

কলম্বিয়ার বারানকিলার তরুণী পলিনা বর্তমানে ব্যবসায় প্রশাসনে পড়ছেন। ২২ বছর বয়সী এ সুন্দরী কিংবদন্তি শব্দসৈনিক গোস্তন ভেগার নাতনি।

সম্মানজনক এ মুকুট জয়ের পর উচ্ছ্বসিত পলিনা বলেন, এটা আমার এগিয়ে চলার পাথেয়। তবে, এ ধরনের বিশ্ব মঞ্চে এবারই প্রথম উঠলাম এবং এবারই শেষ। এখন আমি পড়াশোনায় মন দেবো।

গ্র্যান্ড ফিনালের আগে পলিনা বলেছিলেন, এতো বড় মঞ্চে নারীর প্রতিনিধিত্ব করতে পারাটা আমার জন্য স্বপ্নের এবং সৌভাগ্যের। কেবল সৌন্দর্যের ব্যাপারেই নারীর সচেতন হওয়া প্রয়োজন নয়; পেশা, মেধা ও ব্যক্তিজীবনে পরিশ্রমের ব্যাপারেও সচেতনতা বাড়ানো জরুরি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top