সকল মেনু

হবিগঞ্জে পেট্রলবোমা নিক্ষেপকারী তিন যুবক আটক

602_210হবিগঞ্জ প্রতিনিধি : জেলার পুলিশ সুপারের বাসভবনসহ বিভিন্ন স্থানে পেট্রলবোমা নিক্ষেপকারী তিন যুবককে আটক করেছে পুলিশ। এ ছাড়া পুলিশ বোমা নিক্ষেপকালে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করেছে।

রবিবার রাত ১২টার দিকে হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকা থেকে পুলিশ পেট্রলবোমা নিক্ষেপকারী তিন যুবককে আটক করে। তারা হলেন- ভৈরব সদর উপজেলার কালীপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে ফয়সল মিয়া (১৮), হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকার কদর আলীর ছেলে সাজ্জাদ ওরফে সাদত (২৫) ও একই এলাকার নিম্বর আলীর ছেলে রহমত মিয়া (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি হবিগঞ্জ পুলিশ সুপারের বাসভবনে দুই দফায় এবং মুসলিম কোয়ার্টারসহ শহরের বিভিন্ন এলাকায় কয়েকটি পেট্রলবোমার বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এ ছাড়া গত ২৩ জানুয়ারি সহকারী পুলিশ সুপার বাসভবনে আরও একবার পেট্টলবোমা নিক্ষেপ করে মোটরসাইকেল আরোহী দুই দুর্বৃত্ত। এরপর থেকে পুলিশ দুর্বৃত্তদের আটক করতে জোর তৎপরতা চালায়।

হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, আটকরা পেট্রলবোমা নিক্ষেপের কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top