সকল মেনু

ঝিনাইদহে ২ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব : ৩টি বোমা উদ্ধার

আটকএস,আই মল্লিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার রাধানগর গ্রামের হাটু ভাঙ্গা ব্রীজ এলাকা থেকে গোপন বৈঠকের সময় ৩টি বোমা সহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। শনিবার রাত ৮ টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল উপজেলার রাধানগর গ্রামের মৃত আনছার আলীর ছেলে বোমা মতিন ও জেলার শৈলকুপা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত আজহার মন্ডলের ছেলে তিলাপদ মন্ডল।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার নিয়াজ মোহাম্মদ ফয়সাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৮ টার দিকে জেলার হরিনাকুন্ডু উপজেলার রাধানগর গ্রামের ব্রীজ এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় সন্ত্রাসী পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে বোমা মতিন ও তিলাপদ মন্ডলকে আটক করা হয়। পরে ঘটনাস্থল থেকে ৩ টি তাজা হাত বোমা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে হরিনাকুন্ডু সহ বিভিন্ন থানায় হত্যা, চাদাবাজি সহ একাধীক মামলা রয়েছে। সন্ত্রাসীরা নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে বৈঠক করছিল বলে র‌্যাব জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top