সকল মেনু

অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে দেশ ছাড়লো টাইগাররা

16225_840808789311209_4291912830995026140_nক্রিড়া প্রতিবেদক : বিশ্বকাপে অংশ নিতে দেশ ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। রাত ৯টা ৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানে করে অস্ট্রেলিয়ার উদ্দেশে দেশ ছাড়েন মাশরাফি-মুশফিকরা। দুবাইতে যাত্রা বিরতি দিয়ে অস্ট্রেলিয়ায় পৌঁছবে টাইগাররা। বিশ্বকাপে যাওয়ার আগে ভালো খেলার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

১৬ কোটি মানুষের স্বপ্ন নিয়ে দেশ ছাড়তে যাচ্ছে মুশফিক-তাসকিনরা। তাই বিমানবন্দরে ক্রিকেটারদের বিদায় জানাতে ক্রিকেটারদের প্রিয়জন ছাড়াও শত মানুষের ভিড়। সবারই প্রত্যাশা বিশ্বকাপে দারুণ কিছু করবে টাইগাররা।

বিমানবন্দরে বিদায় জানাতে আসা প্রিয়জনদের প্রত্যাশা দেশের জয়ে ভূমিকা রাখবে বাংলাদেশের এই ক্রিকেটাররা। অন্যদিকে টাইগারদের উৎসাহ দিতেই কষ্ট করে বিমানব্ন্দরে এসেছেন বলে জানান ক্রিকেট প্রেমিরা।

জাতীয় দলের ক্রিকেটার তাসকিনের বাবা বলেন, ‘আমার ছেলে বিশ্বকাপে ভাল কিছু করুক এটিই আমাদের প্রত্যাশা।’ এ সময় টাইগার অধিনায়ক মাশরাফির স্ত্রী বলেন, ‘ও ইনজুরি মুক্ত থেকে ভাল খেললেই আমাদের জন্য ভাল।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top