সকল মেনু

পাকিস্তানে নিষিদ্ধ ‘বেবি’

81414_786545বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা অক্ষয় কুমার অভিনীত গোয়েন্দানির্ভর ‘বেবি’ মুভি একেবারে শেষ মুহুর্তে নিষিদ্ধ করেছে পাকিস্তান সরকার। মুভিটিতে মুসলমানদের নেতিবাচক ভাবমূতি দেখানো  হয়েছে দাবি করে ইসলামাবাদ ও করাচি সেন্সর বোর্ড মুভিটি প্রদর্শনের উপর এ নিষেধাজ্ঞা আরোপ করে। খবর দ্য হিন্দুর

ভারতীয় এক গোয়েন্দার একজন ভয়ঙ্কর সন্ত্রাসীকে পাকড়াও করার এক মিশন নিয়ে ‘বেবি’ মুভিটির কাহিনী গড়ে উঠেছে। ২৩ জানুয়ারি শুক্রবার পাকিস্তানে মুভিটি মুক্তি পাওয়ার কথা ছিল। ‘বেবি’তে অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন পাকিস্তানের জনপ্রিয় টিভি অভিনেতা মিকাল জুলফিকার ও রশিদ নাজ।

ডনের প্রতিবেদনে বলা হয়, ‘ইসলামাবাদ ও করাচির সেন্সর বোর্ড মুভিটি নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছে কারণ এতে মুসলমানদের নেতিবাচক ভাবমূতি দেখানো হয়েছে এবং মুভিটিতে নেতিবাচক চরিত্রগুলোরও মুসলিম নাম রয়েছে।’

শুধু পাকিস্তানের সিনেমা হলগুলোতেই মুভিটির প্রদর্শনের উপর এ নিষেধাজ্ঞা আরোপ করা হয়নি।

পাকিস্তানবিরোধী থিম সংবলিত মুভি দেশটির সেন্সর বোর্ড বরাবরই নিষিদ্ধ করে আসছে। বিগত বছরে সালমান খান অভিনীত জনপ্রিয় মুভি ‘এক থা টাইগার’ও নিষিদ্ধ করেছিল পাকিস্তান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top