সকল মেনু

রংপুরে আবারো ট্রাকে পেট্রোল বোমা, অগ্নিদগ্ধ চালক ও হেলাপার রংপুর মেডিকেল আংশকা জনক অবস্থায় ভর্তি

trakইকবাল হোসেন, রংপুর প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দর এলাকার ট্রাক চালক ও হেলপার পেট্রোল বোমার আগুনে অগ্নিদগ্ধ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি হয়েছেন।  শুক্রবার রাত তিনটায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের দুজনের অবস্থাই আশংকাজনক।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. মারুফুল ইসলাম জানান, রংপুরে পন্য খালাশ করে ট্রাক নিয়ে দিনাজপুরে যাচ্ছিলেন ট্রাক চালক হামিদুর রহমান(৩৫) ও হেলপার আবদুর রশিদ (৩৮)। তারা রাত তিনটার দিকে দিনাজপুরের ভুষিরবন্দর পৌছলে ৮-১০ জনের দুর্বৃত্ত তাদের উপর পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে ট্রাকটিতে আগুন ধরে যায়। তারাও অগ্নিদগ্ধ হয়ে পড়েন। রাতেই তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তি করা হয়। এদের মধ্যে হেলপার আবদুর রশিদের শ্বাসনালীসহ দেহের ৯০ ভাগ আর চালকের ২৫ ভাগ পুড়ে গেছে । তাদের দুজনেরই অবস্থা আশংকাজনক। চালক হামিদুর রহমান জানান, কিছু বুঝে ওঠার আগেই দুর্বৃত্তরা আমাদের উপর পেট্রোল বোমা ছুরে মারে। তিনি জানান, আমরা গরীব মানুষ। অবরোধ আর হরতালের কারণে বেশ কয়েকদিন গাড়ি নিয়ে বের হইনি। হাতে টাকা পয়সা যা ছিল সব শেষ হয়ে গেছে। পেটের তাগিদে তাই ট্রাক নিয়ে বের হলাম। বের হয়েই দুর্বৃত্তদের পেট্রোল বোমা হামলার শিকার হলাম। তিনি অবিলম্বে এসব নাশকতা বন্ধের আহবান জানান রাজনৈতিক দলগুলোর প্রতি। আহত দুজনেরই বাড়ি দিনাজপুর সদরের মোহাম্মদপুর এলাকায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top