সকল মেনু

ঢাকায় এলেন ডি ক্রুইফ

D Cruifক্রিড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের দায়িত্ব নিতে এখন ঢাকায় ডাচ কোচ লোডউইক ডি ক্রুইফ। শনিবার ভোরে টার্কিশ এয়ারলাইন্সের একটি বিমানে তিনি ঢাকা আসেন। বিমানবন্দর থেকে সরাসরি বিকেএসপি’তে জাতীয় দলের আবাসিক ক্যাম্পে চলে যান ক্রুইফ।

গত বছর অক্টোবরে চুক্তি শেষ হবার আগেই ক্রুইফ ও তার সহকারী রেনে কোস্টারের সঙ্গে চুক্তি বাতিল করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তবে বঙ্গবন্ধু গোল্ডকাপকে সামনে রেখে আবারো লোডউইকের দারস্থ হয় বাফুফে। আগামী ২৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্ট। যার জন্য প্রায় ৩ সপ্তাহেরও বেশী সময় ধরে বিকেএসপি’তে আবাসিক ক্যাম্প চলছে জাতীয় দলের।

তবে টুর্নামেন্ট শুরু হবার মাত্র ৫ দিন আগে আসলেও, ভালো করার ব্যাপারে আশাবাদী ক্রুইফ। সেই সঙ্গে বাফুফে চাইলে আবারো দীর্ঘ মেয়াদে জাতীয় দলের দায়িত্ব নেয়ার ইচ্ছা প্রকাশ করে তিনি।

ক্রুইফ বলেন, ‘বাংলাদেশে আবারো এসে আমার খুবই ভালো লাগছে। ব্যক্তিগত কারণে আমার আসতে দেরী হয়েছে। কয়েক দিন আগে আসলে টুর্নামেন্টের প্রস্তুতি ভালো হত। বঙ্গবন্ধু গোল্ডকাপ বাংলাদেশের জন্য খুব গুরুত্বপূর্ন একটি টুর্নামেন্ট। অংশগ্রহনকারী দলগুলো বেশ শক্তিশালী। তারপরও আশা করছি ভালো ফলাফল করবে স্বাগতিকরা। আর বাফুফে যদি চায় তাহলে আমি আবারও দীর্ঘ মেয়াদে বাংলাদেশ দলের দায়িত্ব নিতে রাজি আছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top