সকল মেনু

দাউদকান্দিতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জিসান বাহিনীর প্রধান নিহত

60400_jisদা্উদকান্দি প্রতিনিধি : দকান্দি লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী ও হত্যাসহ ৪৪ মামলার আসামি জিসান বাহিনীর প্রধান সোলাইমান উদ্দিন জিসান কুমিল্লার দাউদকান্দিতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ সময় তার কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধারের খবর পাওয়া গেছে। শুক্রবার  ভোর রাত সাড়ে ৪ টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত জিসান লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের লতিফপুর গ্রামের মৃত আবু বকরের ছেলে। তিনি জেলা ছাত্রদলের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলেন। তবে সন্ত্রাসী কর্মকা- ও দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে তাকে ২০০৪ সালে ছাত্রদলের পদ থেকে বহিস্কার করা হয়। অপরদিকে তার সন্ত্রাসী কর্মকা-ে অতিষ্ট ছিল লক্ষ্মীপুরের পূর্বাঞ্চলের সাধারণ মানুষ। রেহাই পায়নি পাশ্ববর্তী জেলার নোয়াখালী বেগমগঞ্জ ও চাটখিল উপজেলার সাধারণ  মানুষও। লক্ষ্মীপুরের পুলিশ সুপার  (এসপি)  শাহ মিজান শাফিউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী সোলাইমান উদ্দিন জিসান। তার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানা, চন্দ্রগঞ্জ, নোয়াখালীর সুধারাম, বেগমগঞ্জ, চাটখিল থানায়সহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি, অপহরণসহ ৪৪টি মামলা রয়েছে। তাকে গ্রেপ্তারে একাধিকবার পুলিশ অভিযান চালালে পুলিশের সঙ্গে তার বাহিনীর বহুবার গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ বহু লোক গুলিবিদ্ধ হয়ে আহত

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top