সকল মেনু

চুয়াডাঙ্গায় ২১টি অত্যাধুনিক ভারতীয় রাইফেল উদ্ধার

46743চুয়াডাঙ্গা প্রতিনিধি : জেলার দামুড়হুদা থেকে একটি কাভার্ড ভ্যানসহ ২১টি অত্যাধুনিক লেন্সযুক্ত এয়ার রাইফেল উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার রাত ২টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর এলাকায় এসব অস্ত্র উদ্ধার করা হয়। তবে পুলিশ অস্ত্র চোলাচালানের সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি।
দামুড়হুদা মডেল থানার ওসি মো. কামরুম্নজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে দামুড়হুদা থানা পুলিশের একটি টহলদল লোকনাথপুর এলাকায় টহল দিচ্ছিল।
এ সময় দর্শনা থেকে একটি দ্রুতগতির কাভার্ড ভ্যানকে (ঢাকা মেট্রো-শ-১১-০৩৭২) চুয়াডাঙ্গা অভিমুখে আসতে দেখে পুলিশ সেটিকে থামার নির্দেশ দেয়।
কাভার্ড ভ্যানটি পুলিশের গাড়িতে ধাক্কা মেরে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদেরকে ধাওয়া করলে কাভার্ড ভ্যানটি জয়রামপুর এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি জমিতে আটকে যায়।
ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই কাভার্ড ভ্যানে থাকা অস্ত্র চোরাচালানীরা পালিয়ে যায়। পরে পুলিশ কাভার্ড ভ্যানটি তল্লাশি করে ২১টি অত্যাধুনিক লেন্সযুক্ত এয়ার রাইফেল উদ্ধার করে।
ওসি আরো জানান, অস্ত্রগুলো ভারতের তৈরি। ধারণা করা হচ্ছে দেশে নাশকতামূলক কর্মকাণ্ডে ব্যবহারের জন্য অস্ত্রগুলো ঢাকায় নেওয়া হচ্ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top