সকল মেনু

যারা বোমাবাজি, হত্যাকান্ড চালায় তাদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলোন

চাঁদপুরচাঁদপুর প্রতিনিধি : ‘বোমাবাজি ও বোমা দিয়ে হত্যা, মানুষ পোড়ানোসহ সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে জনসাধারণকে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন জাসদ’র কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।
বৃহস্পতিবার বিকেলে জাতীয় সমাজতান্ত্রিক দল এর (জাসদ) চাঁদপুর জেলা শাখার সম্মেলন বক্তব্য রাখতে গিয়ে নেতৃবৃন্দ এই আহ্বান জানান।
চাঁদপুর শহরের কেন্দ্রীয় শহীদ প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় নেতা শিরীন আখতার এমপি বলেন, যারা বোমাবাজি, হত্যাকান্ড চালায় তাদের বিরুদ্ধে গ্রামে-গঞ্জে সর্বত্র গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে। আর এর মধ্য দিয়েই গণতন্ত্রকে সংহত করা যাবে। বাংলার মাটিতে নিরপেক্ষ সরকারের কথা বলে অসাংবিধানিক সরকার আনার ব্যবস্থা করলে বাংলার মানুষ কোনোভাবেই তা বরদাস্ত করবে না।
জাসদ চাঁদপুর জেলা শাখার সভাপতি আবু তাহের মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেন মজুমদারের পরিচালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নইমুল আহসান জুয়েল, মঞ্জুর আহমেদ মঞ্জু, ওবায়দুর রহমান চুন্নু, ক্রীড়া সম্পাদক ফজলুর রহমান বাবুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top