সকল মেনু

পেট্রোল বোমা, পাইপগানসহ কেশবপুরে শিবির সভাপতি আটক

যশোর প্রতিনিধি : পেট্রোল বোমা ও পাইপ গান তৈরির সরঞ্জামসহ যশোরের কেশবপুর উপজেলা শিবিরের সভাপতি আল আমিন গোলদারকে (২৪) বুধবার দুপুরে আটক করেছে পুলিশ। কেশবপুরের আহলে হাদীস মসজিদের পাশ থেকে তাকে আটক করা হয়। আটক আল আমিন গোলদার কেশবপুর উপজেলা ছাত্র শিবিরের পশ্চিম শাখার সভাপতি। তিনি খুলনা জেলার বাটিয়াঘাটা উপজেলার কালিয়ানাত্রী গ্রামের গোলদার বাড়ির আলতাফ হোসেনের ছেলে এবং কেশবপুর আলীয়া মাদ্রাসার কামিলের ছাত্র।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, দুপুরে শিবিরের কয়েকজন নেতাকর্মী শহরের ওই এলাকায় অবস্থান করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে শিবির নেতা আল আমিনকে আটক করলেও তার সঙ্গীরা পালিয়ে যায়। এসময় আল আমিনের কাছ থেকে দু’টি পাইপগান ও নাশকতার কাজে ব্যবহৃত জিআই পাইপ, দেশীয় দা, সিডি ক্যাসেট, বিপুল পরিমাণ জেহাদি বই, বিভন্ন ধরনের পোস্টার, পেট্রলসহ ২টি ককটেল বোমা সদৃশ্য বস্তু উদ্ধার করে। এ ব্যাপারে কেশবপুর থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top