সকল মেনু

বোমায় আহত কলেজছাত্র অভির মৃত্যু

College studentনিজস্ব প্রতিবেদক : দুর্বৃত্তদের ছোড়া বোমার আঘাতে আহত হয়ে ৬ দিন বাঁচার জন্য লড়াই করে অবশেষে মারা গেলেন কলেজছাত্র অভি।

বুধবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এসময় অভির পরিবারের বুকফাটা আর্তনাদে ভারি হয়ে উঠে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিবেশ। একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায় মায়ের প্রশ্ন, কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত না হয়েও কেন এভাবে জীবন দিতে হল তাকে। আর কোন মায়ের সন্তানকে যেন এভাবে জীবন দিতে না হয় সরকারের কাছে সেই দাবি জানান তিনি।

পাশাপাশি ছেলের হত্যাকরীদের কঠোর শাস্তির দাবি জানান অভির মা। গত ১৪ জানুয়ারি দিবাগত রাতে অ্যানেক্সকো ভবনের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় দুর্বৃত্তদের ছোঁড়া ককটেলের আঘাতে আহত হন অভি।

এ সময় অভির মা বুকফাটা আর্তনাদ করে বলেন, ‘যারা আমার সন্তানের গায়ে বোমা হামলা করেছে আমি তাদের বিচার চাই। শত চেষ্টা করেও আমার বাচ্চাটাকে বাঁচাতে পারলাম না। কী দোষ ছিল আমার ছেলের?’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top