সকল মেনু

রাজধানীতে ৭ গাড়িতে আগুন

46704নিজস্ব প্রতিবেদক, ঢাকা : রাজধানীতে সন্ধ্যার পর মোট ৭টি গাড়ীতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে যাত্রাবাড়িতে ৫টি, মোহাম্মদপুরে ১টি ও মিরপুরে একটি বাসে আগুন দেয়া হয়।

রাজধানীর মোহাম্মদপুরে বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তিন-চারটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোহাম্মদপুর-মতিঝিল রুটের মৈত্রী পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো ব-১১-১৭৪৩) ইট-পাটকেল ছুড়তে থাকে দুর্বৃত্তরা। এরপর পেট্রল ঢেলে বাসটিতে আগুন ধরিয়ে তারা চলে যায়। এ সময় তিন-চারটি ককটেলও বিস্ফোরণের ঘটনাও ঘটে।

অপর দিকে রাজধানীর যাত্রাবাড়ীতে ২০ দল ও আ’লীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি যানবাহনে ভাঙচুর চালানো হয়। সংঘর্ষের সময় একটি ৫টি গাড়িতে অগ্নিসংযোগ করা হয়। সেই সাথে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে।

জানা গেছে, যাত্রবাড়ীর শহীদ ফারুক সড়কে ৭ টার দিকে হরতাল ও অবরোধের সর্মথনে বিক্ষোভ মিছিল বের করে ২০ দলের নেতা-কর্মীরা। মিছিলটি শহীদ ফারুক সড়ক থেকে যাত্রাবাড়ী মোড়ের দিকে অগ্রসর হতে থাকে। মোড়ের কাছাকাছি পৌঁছালে উপস্থিত আ’লীগ কর্মীরা মিছিলে বাধা দেয়। এসময় ২০ দল ও আ’লীগ নেতা কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষের সময় চলাচলরত ২টি বাস ও ছয়টি লেগুনা ভাঙচুর করা হয়। এসময় একটি ৫টি গাড়িতে আগুন দেয়াসহ ও ককটেল ফাটানোর ঘটনা ঘটেছে বলে প্রত্যদর্শীরা জানান।

রাজধানীর মিরপুরের সনি সিনেমা হলের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে তাৎনিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বুধবার রাত ৮ দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top