সকল মেনু

বাবুলের মতো আত্মত্যাগী নেতার এখন বড়ই প্রয়োজন

DSC_4747তাপস দাস,  নিজস্ব প্রতিবেদক : আজ ২১ জানুয়ারি বিকেল ৪টায় শহীদ রাসেল মঞ্চে যুব মৈত্রীর সহসভাপতি বাবুল আক্তারের শোকসভা অনুষ্ঠিত হয়। শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি। তিনি বলেন, রাজনৈতিক সততা বিশ্বাস আদর্শ বুকে নিয়ে প্রয়াত কমরেড বাবুল আক্তার তার জীবনে সংগঠনের কাজকে এগিয়ে নিয়ে গেছেন। বর্তমান সময়ে বাবুলের মতো নেতা খুবই প্রয়োজন। দুর্নীতি-দুবৃত্তায়নের রাজনীতির বিপরীতে বাবুল আক্তার অবশ্যই আমাদের প্রেরণা হয়ে থাকবে। জনগণের শান্তি বিনষ্ট করার জন্য বেগম খালেদা জিয়া স্বাধীনতাবিরোধীঅ জঙ্গিবাদের সাথে নিয়ে দেশের মানুষের নিরাপত্তা বিঘিœত করছেন। শুধুমাত্র ক্ষমতা যাওয়ার লক্ষে সাধারণ মানুষকে পুড়িয়ে খুন করছেন। খুনের নেশায় বিএনপি-জামাত এখন মরিয়া। বিএনপি যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করার জন্য জামাতের এজেন্ডা বাস্তবায়নে বদ্ধ পরিকর। খুনীদের রক্ষায় হরতাল অবরোধের নামে মানুষ খুনের কর্মসূচি বহাল রেখেছে। এই খুনীদের বিরুদ্ধে যুব সমাজকে সংগঠিতভাবে প্রতিরোধের লড়াইয়ে নামতে হবে। এবং সেই লড়াইয়ের প্রেরণা ও শক্তি যোগাবে বাবুল আক্তার।
শোকসভায় ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড নুর আহমদ বকুল বলেন, বাবুল আক্তার দায়িত্বের প্রতি নিষ্ঠাবান ছিলেন। তিনি কখনই দায়িত্বের অবহেলা করেন নি। বাবুল আক্তারের মতো সৎ ও দায়িত্ববান নেতা চলে যাওয়াতে আমরা সাংগঠনিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। এই ক্ষতি পূরণে বাবুল আক্তারের আদর্শ ও কর্তব্যপরায়নতা আমাদের রাজনৈতিক জীবনে সংগঠন বিকাশে অনুকরণ অনুসরণ করতে হবে। বাবুল আক্তারের রেখে যাওয়া কাজ সম্পন্ন করতে যুব মৈত্রীকে অগ্রসরমান হতে হবে।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোস্তফা আলমগীর রতন। শোকসভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সাব্বাহ আলী খান কলিন্স, সহসভাপতি জাহাঙ্গীর আলম ফজলু, সহসাধারণ সম্পাদক কামরুল হাসান নাসিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top