সকল মেনু

পরিত্যক্ত জাহাজ থেকে যুবকের লাশ উদ্ধার

 রোমান শেখ,হটনিউ২৪বিডি.কম, চট্টগ্রাম: চট্টগ্রাম বন্দরের পরিত্যক্ত একটি জাহাজ থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নগরীর সদরঘাট এলাকার মনোহরখালী খালে দীর্ঘদিন ধরে পরে থাকা জাহাজটির ইঞ্জিন রুম থেকে লাশটি পাওয়া যায়।অজ্ঞাত পরিচয়ের এ লাশটি মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে পুলিশ উদ্ধার করে।সদরঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, পরিত্যক্ত জাহাজটির পাশে একটি মসজিদ মাঠে স্থানীয় একদল শিশু-কিশোর ক্রিকেট খেলা করছিলো। একসময় তাদের ক্রিকেট খেলার বলটি ঐ পরিত্যক্ত জাহাজটির উপর গিয়ে পড়ে। পরে, তারা বলটি আনার জন্য গেলে জাহাজের ইঞ্জিন রুমের ভিতরে একটি লাশ পড়ে থাকতে দেখলে স্থানীয় লোকজনকে খবর দেয়। স্থানীয়রা সংশ্লিষ্ঠ পুলিশকে জানালে তারা সদরঘাট থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে। নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারি পুলিশ কমিশনার শাহ মোঃ আব্দুর রউফ জানিয়েছেন, স্থানীয়দের দেওয়া তথ্য ভিত্তিতে একটি পরিত্যক্ত জাহাজের ইঞ্জিন রুম থেকে এক যুবকের লাশ উদ্ধার করে সদরঘাট থানা পুলিশ। যুবকের বয়স আনুমানিক ২০-২৫ বছর হতে পারে। হালকাপাতলা গড়নের যুবক আনুমানিক পাঁচ ফুটেরও বেশি লম্বা।

লম্বা চুল এবং মুখে হালকা দাড়ি আছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই বলে প্রাথমিকভাবে জানান। তিনি জানান, যুবকটি হিন্দু সম্প্রদায় এবং গত দু-এক দিনের মধ্যে মৃত্যু হয়েছে বলে ধারনা করছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান। তিনি আরো জানান, দেশ-বিদেশের আলেচিত দশ ট্রাক অস্ত্র মামলায় আলামত হিসেবে সদরঘাটে বন্দরের আবাসিক এলাকার ভেতরে মনোহরখালী খালে একটি ট্রলার আটক করা হয়েছিলো। ঐ ট্রলারটির  পাশেই আরো একটি জাহাজ দীর্ঘদিন যাবৎ পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিলো। যে জাহাজ থেকে অজ্ঞাত পরিচয়ে ঐ যুবকের লাশটি উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top