সকল মেনু

রংপুরের মিঠাপুকুরে বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় অগ্নিদগ্ধ আরো একজনের মৃত্যু

রংপুরইকবাল হোসেন, রংপুর প্রতিনিধি : রংপুরের মিঠাপুকুরে বাসে পেট্রোল বোমা হামলার ঘটনায় অগ্নিদগ্ধ আরো একজন ঢাকা সিএমএইচএ মারা গেছেন। ঘটনার ৮দিন পর সোমবার রাত সাড়ে তিনটায় চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান নিহতের ভাগ্নে আশরাফুল ইসলাম। তিনি জানান, ১৩ জানুয়ারি রাতে মিঠাপুকুরের বাতাসন বাসে পোট্রোল বোমা হামলায় অগ্নিকান্ডের ঘটনায় অন্যান্য যাত্রীদের সাথে তার মামি মনোয়ারা বেগম, ভাগ্নি নুসরাত বেগম(১৩) ও নাদিরা বেগম(৮) অগ্নিদগ্ধ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তাদের রংপুর সিএমইচএ ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা সিএমএইচএ নিয়ে যাওয়া হয়। সেখানেই তারা চিকিৎসাধিন ছিলেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত সাড়ে ৩ টায় মামি মনোয়ারা বেগম মৃত্যুর কোলে ঢলে পড়েন বলে জানান আশরাফুল ইসলাম। নিহত মনোয়ারা বেগমের বাড়ি গাইবান্ধার জেলার সুন্দরগঞ্জ উপজেলার কাশিমবাজার লখিয়ারপাড়া গ্রামে। নিহত মনোয়ারা বেগমের স্বামী নুর আলম ঢাকা সেনানিবাসে চাকুরি করেন।
গত ১৩ জানুয়ারী কুড়িগ্রামের উলিপুর থেকে ঢাকাগামি খলিল এক্সক্লুসিভ পরিবহনের একটি নৈশ কোচে রংপুর-ঢাকা মহাসড়কের রংপুরের মিঠাপুকুর উপজেলার জায়গীর বাতাসন ফতেপুর নামকস্থানে জামাযাত-শিবির পেট্রোল বোমা হামলা করে। এতে শিশু, নারীসহ ৫ যাত্রী অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। আহত হন অন্তত ২০ জন। এদের মধ্যে মনোয়ারা বেগম চিকিৎসাধিন অবস্থায় মারা যান। এনিয়ে ওই ঘটনায় মৃত্যের সংখ্যা দাড়ালো ৬ জনে। ওই ঘটনার পর মিঠাপুকুর থানার এসআই আবদুর রাজ্জাক বাদি হয়ে থেকে ৮০ জনের নাম উল্লেখ্য করে এবং অঞ্জাত আরো ৫০ জনকে আসামী করে মামলা করেন। এদের মধ্যে পুলিশ ২২ জনকে গ্রেফতার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top