সকল মেনু

কারাফটক থেকে আবারো আটক মুফতি হারুন

 রোমান শেখ,হটনিউজ২৪বিডি.কম, চট্টগ্রাম: একাধিক মামলা থেকে জামিনে বের হওয়ার সময় কারাফটক থেকে আবারো আটক হয়েছে হেফাজতে ইসলামের প্রচার ও প্রকাশনা  সম্পাদক মুফতি হারুন। তার পিতা মুফতি ইজহার হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমীর ও ২০ দলীয় জোটভুক্ত ইসলামী ঐক্যজোটের একাংশের সভাপতি। হাইকোর্ট থেকে জামিন পেয়ে মঙ্গলবার দুপুর ১২টার দিকে মুফতি হারুন ইজহার কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। আটকের সত্যতা নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার কুসুম দেওয়ান।কুসুম দেওয়ান বলেন,  মুফতি হারুন ইজহারের বিরুদ্ধে আরও মামলা আছে। যাচাইবাছাই করে তাকে গ্রেপ্তার দেখিয়ে বুধবার আদালতে হাজির করা হবে।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো.ছগীর মিয়া জানিয়েছেন, নগরীর খুলশি থানায় দায়ের হওয়া তিনটি মামলায় হারুন ইজহার জামিন পেয়েছেন। সর্বশেষ হত্যা মামলার জামিন আদেশ এসেছে সোমবার সন্ধ্যায়। এরপর যাচাইবাছাই করে তাকে মুক্তি দেয়া হয়েছে। উল্লেখ্য, গত ২০১৩ সালের ৭ অক্টোবর নগরীর লালখান মুফতি ইজহারুল ইসলাম পরিচালিত জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসায় হ্যান্ডগ্রেনেড বানাতে গিয়ে বিস্ফোরণে তিনজন মারা যায়। পরে পুলিশ সেখানে তল্লাশি চালিয়ে চারটি তাজা গ্রেনেড, ১৮ বোতল এসিড এবং বিপুল পরিমাণ গ্রেনেড তৈরির সরঞ্জাম উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে নগরীর খুলশী থানায় বিস্ফোরক আইনে, এসিড নিয়ন্ত্রণ আইনে এবং খুনের অভিযোগে পৃথক তিনটি মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top