সকল মেনু

‘মানুষ পুড়িয়ে, শিশু হত্যা করে দাবি আদায় হবে না’

Kamrulনিজস্ব প্রতিবেদক : মানুষ পুড়িয়ে শিশু হত্যা করে কোন দাবি আদায় করা যাবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় তিনি একথা বলেন। সভায় কামরুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু।

এ সময় নাশকতা ও জ্বালাও পোড়াও ঠেকাতে দেশবাসীকে এক হবার আহ্বান জানান বক্তারা।

হাছান মাহমুদ বলেন, ‘এদের (বিএনপি) সঙ্গে কিসের সংলাপ? বিএনপি-জামায়াতকে শায়েস্তা করা হবে। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করবো, এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন। জনগণকেও প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান আওয়ামী লীগের এ কেন্দ্রীয় নেতা।’

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ‘বিএনপি-জামায়াতের সঙ্গে সংলাপ নয়, এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ইয়াহিয়া-ভুট্টোর আলোচনার মতো তাদের সঙ্গে আলোচনা সফলও হবে না। সব দেশে আইএস ও লাদেনদের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নেওয়া হয়, আমরাও বাংলাদেশের বিএনপি-জামায়াতের বিরুদ্ধে তেমন ব্যবস্থা নেবো।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top