সকল মেনু

রাজনীতির বিরুদ্ধে নয়, সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলেছি

46633নিজস্ব প্রতিবেদক : র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, রংপুরের মিঠাপুকুরে রাজনীতিবিদ কিংবা রাজনীতির বিরুদ্ধে কোনো কথা বলেননি। খুন, সন্ত্রাস ও ধ্বংসযজ্ঞের বিরুদ্ধে কথা বলেছেন। খুন, সন্ত্রাস, ধ্বংসযজ্ঞ রাজনীতি হয় কিভাবে? ধ্বংসজ্ঞের হাত থেকে মানুষকে প্রতিরা দেয়া আমাদের দায়িত্ব। তিনি সোমবার বিকেলে নগরীর পতেঙ্গায় র‌্যাবের চট্টগ্রাম জোনের সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে র‌্যাব মহাপরিচালক বলেন, দেশে এখন ক্রান্তিকাল চলছে। নিরীহ, নিষ্পাপ মানুষকে পুড়িয়ে মারা হচ্ছে। রাষ্ট্্রর সম্পদ ধ্বংস করা হচ্ছে। সাধারণ মানুষ এ অবস্থা থেকে মুক্তি চায়। একটি গোষ্ঠী জনগণের বিরুদ্ধে যুদ্ধ পরিচালনা করে তাদের স্তব্দ করতে চায়। এ অপশক্তির হাত থেকে চিরস্থায়ী মুক্তির জন্য আমরা কাজ করছি। এ অবস্থায় আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। খুনী, হত্যাকারীর হাত থেকে মানুষ মুক্তি চায়। তাদের কার্যক্রম সম্পর্কে আমরা সচেতন আছি।

সংবাদ সম্মেলনে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল জিয়াউল আহসান, সিএমপি কমিশনার মোহা.আব্দুল জলিল মন্ডল, র‌্যাবের চট্টগ্রাম জোনের পরিচালক লে.কর্ণেল মিফতাহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার রংপুরের মিঠাপুকুরে র‌্যাব মহাপরিচালক ও পুলিশের আইজি’র বক্তব্য রাজনীতিতে আলোচনা-সমালোচনার জন্ম দেয়। এরপর শনিবার বিকালে আইনশৃঙ্খলা রাকারী বাহিনীর যেসব কর্মচারীর ‘রাজনৈতিক খায়েশ’ আছে তাদের ‘উর্দি খুলে’ রাজনীতির মাঠে নামার আহ্বান জানিয়ে বিবৃতি দেয় ২০-দলীয় জোট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top