সকল মেনু

মার্কিন সহকারী মন্ত্রী মঙ্গলবার ঢাকায় আসছেন

81085_458711হট নিউজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের জনসংখ্যা, শরণার্থী ও অভিবাসন বিষয়ক সহকারী মন্ত্রী এ্যানি সি রিচার্ড  মঙ্গলবার বাংলাদেশ সফরে আসছেন। ২০ থেকে ২৩ জানুয়ারি তিনি বাংলাদেশ সফর করবেন।

মূলত রোহিঙ্গা, বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড এবং দুইদেশের দ্বি-পাক্ষিক সম্পর্ক নিয়ে আলোচনা করতেই রিচার্ড বাংলাদেশ সফর করবেন। যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্ট গত বৃহস্পতিবার এক মিডিয়া নোটে এই তথ্য প্রকাশ করেছে।

স্টেট ডিপার্টমেন্ট বলছে, সরকারের একাধিক প্রতিনিধি, বাংলাদেশে কাজ করা বিভিন্ন আন্তর্জাতিক উন্নয়ন সংস্থার প্রতিনিধি এবং একাধিক বেসরকারি উন্নয়ন সংস্থার প্রতিনিধির সঙ্গে বাংলাদেশ সফরে সহকারী মন্ত্রী এ্যানি সি রিচার্ড বৈঠক করবেন।

তিনি ঢাকার বাইরে কঙবাজার সফর করবেন। কক্সবাজারে তিনি সরকারের জেলা প্রতিনিধি এবং স্থানীয় পর্যায়ের প্রতিনিধির সঙ্গে বৈঠক করবেন। পাশাপাশি তিনি অনিবন্ধিত রোহিঙ্গা এবং নিবন্ধিত রিফিউজি শিবির পরিদর্শন করবেন। এছাড়া যে সকল প্রতিষ্ঠান রোহিঙ্গা এবং রিফিউজিদের মানবিক সহায়তা দিচ্ছে তিনি তাদের সঙ্গে বৈঠক করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top