সকল মেনু

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে দেশীয় বন্দুক ও ১৩৪ বোতল ফেন্সিডিলসহ মুজিব বাহিনীর এক সদস্যরা আটক

মুজিব বাহিনিসাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় অভিযান চালিয়ে ১টি দেশএকনলা বন্দুক, ১টি রামদা, ৩টি লোহার রড, ৪টি মুখোস, ১৩৪ বোতল ফেন্সিডিলসহ আশরাফুল ইসলাম নামে একজনকে আটক করেছে র‍্যাব। আটককৃত আশরাফুল সাতক্ষীরা দেবহাটা উপজেলার নাংলা গ্রামের আব্দুল ওহাব গাজীর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার (এএসপি) মিজানুর রহমানের নেতত্বে শুক্র বার দুপুর ১টায় র‌্যাবের একটি দল দেবহাটা উপজেলার নাংলা এলাকায় অভিযান চালায়। অভিযানে র‍্যাব সদস্যরা একটি একনলা বন্দুক সহ আশরাফুল ইসলামকে আটক করে। এসময় ১টি রামদা, ৪টি মুখোস, ১৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

র‌্যাব সূত্রে জানা যায় দেবহাটা উপজেলার নাংলা এলাকায় মুজিব বাহিনীর সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে বিভিন্ন এলাকায় ছিনতাই এবং ডাকাতি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে আশরাফুল ইসলামকে আটক করতে সক্ষম হয়। এ  ব্যাপারে দেবহাটা থানায় অস্ত্র এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটককৃতের বিরুদ্ধে দুটি মামলার প্রস্তুতি চলছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top