সকল মেনু

খালেদার কার্যালয়ের সামনে ডিএমপির লাইভ ক্যামেরা

82868নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের প্রধান ফটকের তালা আবারো খুলে দেয়া হয়েছে। তবে কার্যালয়ের আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি বসানো হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর লাইভ ক্যামেরা।
শনিবার রাত ১২টা ৪০ মিনিটের দিকে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে আবারো তালা লাগিয়েছিল পুলিশ। তবে রোববার সকাল দেখা যায় গুলশান কার্যালয়ের গেইটে কোনো তালা নেই। রাতের কোনো এক সময়ে তালা খুলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এদিকে, সকাল সাড়ে ৯টায় খালেদা জিয়ার কার্যালয়ের সামনে ডিএমপির মিডিয়া সেন্টারের লাইভ ক্যামেরা স্থাপন করা হয়েছে। এর মাধ্যমে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সার্বিক চিত্র ও তথ্য সরাসরি জানানো হচ্ছে ডিএমপির সদর দপ্তরকে।
এছাড়া, খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের সামনের সড়কের উত্তর ও দক্ষিণ পাশে অন্যদিনের তুলনায় নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। বাড়ানো হয়েছে পুলিশের সদস্য সংখ্যা। আনা হয়েছে দাঙ্গা পুলিশ। লোকজন চলাচলের ক্ষেত্রে আরোপ করা হয়েছে কড়াকড়ি। কেবল আবাসিক ভবনের বাসিন্দা ও পরিচয়পত্র দেখিয়ে সংবাদকর্মীরাই খালেদা জিয়ার কার্যালয়ের সামনের সড়ক দিয়ে চলাচল এবং অবস্থান করতে পারছেন।
অন্যদিকে, গুলশান ও বারিধারার আবাসিক এলাকা ও কূটনীতিপাড়ার সব প্রবেশ মুখে কড়া পুলিশ পাহারা বসানো হয়েছে।
রোববার সকাল থেকেই বারিধারা ডিওএইচএস, বনানী, হাতিরঝিল, নতুন বাজার, নর্দা-কালাচাঁদপুরসহ গুলশানে ঢোকার সব পথে মোটরসাইকেল, বাইসাইকেল, সিএনজি অটোরিকশা, রিকশা, রিকশা ভ্যান, কাভার্ড ভ্যান নিয়ে প্রবেশ পুরোপুরি নিষিদ্ধ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top