সকল মেনু

নোয়াখালী ও কুমিল্লায় রবিবার সকাল-সন্ধ্যা হরতাল

Hortalহট নিউজ ডেস্ক : নোয়াখালী ও কুমিল্লায় আগামীকাল রবিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে স্থানীয় বিএনপি। আমাদের নোয়াখালী প্রতিনিধি জানিয়েছেন, শনিবার সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ আজাদ নোয়াখালীতে আগামীকাল রবিবার সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন।

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি মোঃ শাহজাহানের মুক্তি, জেলার নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং ছাত্রদল কর্মী মোরশেদ আলম পারভেজ হত্যাকা-ের প্রতিবাদে এই হরতালের ডাক দেয়া হয়।

হারুনুর রশিদ আজাদ শান্তিপূর্ণভাবে হরতাল পালনের জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

এদিকে কুমিল্লা প্রতিনিধি জানান, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি আগামীকাল রবিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে । দলীয় নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশ ও সাংবাদিকদের পিটিয়ে জখম করার প্রতিবাদে এই হরতালের ডাক দেয়া হয়।

জানা যায়, গত বৃহস্পতিবার বিএনপির শান্তিপূর্ণ হরতাল কর্মসূচিতে আওয়ামী লীগ ও ছাত্রলীগের কর্মীরা বাধা দেয়। তারা পুলিশ, সাংবাদিক ও দলীয় কর্মীকে মারধর করে এবং উল্টো বিএনপি নেতাকর্মীদের নামে মামলা দায়ের করে। এ ঘটনার প্রতিবাদে এই হরতালের ডাক দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top