সকল মেনু

সিডনিতে ইংল্যান্ডকে ৩ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া

OGক্রিড়া প্রতিবেদক : বিশ্বকাপের আগে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে গতি দেখালো পেসাররা। এক ম্যাচে মোট ১৭ উইকেটের ১৩টিই পকেটে পুড়েছেন তারা। এতে প্রথম ম্যাচে ইংল্যান্ডকে ৩ উইকেটে হারিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। টস জিতে আগে ব্যাট করে অধিনায়ক মরগানের সেঞ্চুরির সুবাদে ২৩৫ রানের টার্গেট দেয় ইংলিশরা। জবাবে ৭ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় স্বাগতিকরা।

সিডনিতে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিলেও, ইংল্যান্ডের টপ অর্ডার ব্যাটসম্যানরা তার প্রতি সুবিচার করতে পারেন নি। অজি পেসারদের দাপটে মাত্র ৬৯ রানে ৫ উইকেট হারিয়ে বসে ইংল্যান্ড। কিন্তু সবার মাঝে ব্যতিক্রম ছিলেন মর্গান। মুলত তার ১২১ রানের ইনিংস ও বাটলারের ২৮ রানে শেষ পর্যন্ত ৪৭ ওভার ৫ বলে ২৩৪ রানে গুটিয়ে যায় ইংল্যান্ড। মিচেল স্টার্ক ৪ উইকেট পেয়ে জবাবে ব্যাট করতে নেমে দলীয় ৩৩ রানে ফিঞ্চ ও ৭১ রানে ওয়াটসনকে হারায় অজিরা।

তবে ওপেনার ওয়ার্নারের ১২৭ ও স্মিথের ৩৭ রানে মাত্র ৪০ ওভারের ৭ উইকেট হারিয়ে ২৩৫ রান তুলে জয় নিশ্চিত করে অস্ট্রেলিয়া। পেসার ওকস নেন ৪ উইকেট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top