সকল মেনু

চকরিয়ায় দুর্ঘটনায় নিহতের সংখ্যা ৪

indexকক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়া উপজেলার বানিয়াছড়া স্টেশনের কাছে শুক্রবার সকালে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে  চারজন নিহত।

নিহত ব্যক্তিরা হলেন- কক্সবাজার কেজি এন্ড মডেল হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক তাহেরা বেগম (৪৮), তার মেয়ে তাসমিয়া ইসমাইল (২১), গৃহকর্মী কোহিনুর আক্তার (১৭) ও মাইক্রোবাসের চালক জয়নাল আবেদিন (৩৮)। এরা মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, সকাল ১০টার দিকে চকরিয়ার বানিয়াছড়া স্টেশনের উত্তরপাশে বড়ইতলী দাখিল মাদ্রাসা সড়কের মাথা নামক এলাকায় কক্সবাজারগামী বনভোজনের বাস ও চট্টগ্রামগামী একটি মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে তাহেরা বেগম ও জয়নাল আবেদিন নিহত হন। চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে কোহিনুর আক্তার মারা যায়। গুরুতর আহত অবস্থায় তাসমিয়াকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার দশ মিনিট পর সে মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় ছেলে আদনান মাহমুদ রাজিব (২৩) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

তাহেরার ভাই বিএনপি নেতা রফিকুল হুদা চৌধুরী গণমাধ্যমকে জানান, তাহেরার বাড়ি কঙবাজার পৌরসভার টেকপাড়ায়। মেয়ে তাসমিয়ার বিয়ে উপলক্ষে তারা কক্সবাজার থেকে চট্টগ্রাম যাচ্ছিলেন। চট্টগ্রামে মেয়ের বিয়ের তারিখ ২৪ জানুয়ারি। নিহত মাইক্রোবাসের চালক জয়নালের বাড়ি কক্সবাজারের উখিয়ার কোটবাজারে।

চয়েজ পরিবহনের বাসটি পতেঙ্গা স্টিলমিলের ৪৫ জন কর্মচারী নিয়ে বনভোজনে কক্সবাজার যাচ্ছিল বলে জানান মিলের কর্মচারী মো. জুয়েল।

চিরিংগা মহাসড়ক পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ফয়জুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাসটির চালক ও তার সহকারীকে খোঁজা হচ্ছে। বাস ও মাইক্রোবাসটি চিরিংগা মহাসড়ক পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top