সকল মেনু

সীতাকুন্ডে গাড়িতে আগুনে দগ্ধ ৫, যান চলাচল বন্ধ

46512হট নিউজ ডেস্ক : জেলার সীতাকুন্ড উপজেলার ফৌজদার হাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাতে ব্যাপক নাশকতার ঘটনা ঘটেছে।
বৃহস্পতিবার রাত ১০টার দিকে মহাসড়কে চলাচলকারী কমপক্ষে তিনটি গাড়িতে আগুন এবং ১০/১২টি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। ঘটনার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।
আগুন দেওয়া গাড়ির মধ্যে একটি যাত্রিবাহী সিএনজি অটোরিক্সাও রয়েছে। আগুনে সিএনজি অটোরিক্সার ভিতরে থাকা পাঁচ যাত্রী অগ্নিদগ্ধ হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১০টার দিকে দুর্বৃত্তদের ১৫/২০ জনের একটি দল আকস্মিকভাবে সীতাকুন্ডের ফৌজদার হাট এলাকার ফকির হাট এবং ওভারব্রীজ এলাকায় একটি কাভার্ডভ্যান, একটি ট্রাক এবং একটি সিএনজি অটোরিক্সায় আগুন ধরিয়ে দেয়।
এর পর দুর্বৃত্তরা এলোপাথারী গাড়ি ভাঙচুর শুরু করে। সিএনজি অটোরিক্সায় আগুন দেওয়া হলে এর পাঁচ যাত্রী অগ্নিদগ্ধ হয়। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।
এদিকে গাড়িতে আগুন দেয়ার পর দুর্বৃত্তরা বাস, ট্রাক, সিএনজি অটোরিক্সাসহ কমপক্ষে ১২টি গাড়ি ভাংচুর করেছে। এই নাশকতার ঘটনার পর রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
এ ব্যাপারে জানতে সীতাকুন্ড থানায় যোগাযোগ করা হলে কর্তব্যরত কর্মকর্তা জানিয়েছেন পুলিশ ঘটনাস্থলে গেছে ফিরে আসার পর বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top